আবারো অভিনয়ে ফিরে এলেন সারিকা

আবারো অভিনয়ে ফিরে এলেন সারিকা

টেলিভিশন পর্দার দর্শকদের কাছে এক পরিচিত মুখ ছিলেন সারিকা। নাটক-বিজ্ঞাপনে তার উপস্থিতি ছিল চোখে পড়ার মত। তবে ২০১৪ সালের আগস্টে বিয়ে করে মিডিয়া থেকে বিদায় নেন তিনি। এমনকি রীতিমত ঘোষণা দিয়ে অভিনয় ছেড়েছিলেন অনির্দিষ্টকালের জন্য। তার এই ঘোষণায় মন খারাপ করেছিলেন অনেক নির্মাতা-প্রযোজকসহ সারিকার ভক্তবৃন্দ।

তবে সুখবর হলো, ঘোষিত অনির্দিষ্টকাল খুব বেশি দীর্ঘ হয়নি। দুই বছরের মধ্যে আবারো অভিনয়ে ফিরে এলেন সারিকা। আর তাকে এবার ফিরিয়ে আনছেন জনপ্রিয় নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

এই নির্মাতা জানান, সম্প্রতি তিনি আগামী ঈদের জন্য নির্মিত একটি নাটকে সারিকাকে চুক্তিবদ্ধ করেছেন। ‘আমি তুমি’ নামের নাটকটি দিয়েই আবারো অভিনয়ে প্রত্যাবর্তন হচ্ছে জনপ্রিয় এই মডেল-অভিনেত্রীর।

আর এ প্রসঙ্গে সারিকা বলেন, ‘মিডিয়াতে অনিয়মিত হলেও আমি আগেই জানিয়েছিলাম ভালো কাজ পেলে অবশ্যই করবো। তাছাড়া আমার মেয়েটা অনেক ছোট ছিল সেজন্য তার অসুবিধার কথা ভেবে কাজ থেকে দূরে ছিলাম। সবকিছু সামলে নিয়েছি। তাই এখন অভিনয়ে সময় দিতে পারব।’

নিয়মিত অভিনয় করবেন কি না এমন প্রশ্নের জবাবে সারিকা জানান, ‘আমি যখন নিয়মিত কাজ করতাম তখনো কিন্ত যাচাই-বাছাই করে নাটক-টেলিফিল্মে কাজ করেছি। আমার কাছে কাজের পরিমাণের চেয়ে মানটাই বেশি প্রাধান্য পায়। তাই ভালো গল্প ও চরিত্র পেলে নিয়মিত অভিনয় করতে সমস্যা নেই।’

এদিকে নির্মাতা রাজ জানালেন, সারিকার প্রত্যাবর্তনের নাটক ‘আমি তুমি’র শুটিং শুরু হবে আগামী ১৪ আগস্ট থেকে। চলছে লোকেশন নির্বাচন। নাটকটিতে সারিকার বিপরীতে অভিনয় করবেন তরুণ অভিনেতা জোভান। নাটকটি আগামী ঈদে এশিয়ান টিভিতে প্রচারিত হবে।

তাছাড়া ‘আমি তুমি’ ছাড়াও সারিকা আরো বেশ কিছু নাটকে অভিনয় করবেন বলেও জানা গেছে।

প্রসঙ্গত উল্লেখ্য যে, ২০১৪ সালের ১২ আগস্ট ব্যবসায়ী মাহিম করিমকে পারিবারিকভাবে বিয়ে করেন সারিকা। আর এর পরের বছরই তিনি মা হন এক কন্যাসন্তানের।