আবারো একসাথে দেব ও জিৎ

আবারো একসাথে দেব ও জিৎ

কলকাতার চলচ্চিত্র ইন্ডাস্ট্রির দুই সুপারস্টার দেব ও জিৎ। টালিগঞ্জে ছবির দর্শক এখন তাদের ঘিরেই ঘুরপাক খায় । ক্যারিয়ারে প্রতিযোগিতায় তাদেরকে নিয়ে অনেক তেতো কথা শোনা গেলেও আদতে তাদের বন্ধুত্বটা নাকি বেশ জমজমাট।

তাদের বন্ধুত্বের পর্দা রসায়নটা অবশ্য দেখা গিয়েছিলো কয়েক বছর আগে মুক্তি পাওয়া ‘দুই পৃথিবী’ ছবিতে।আর  সেই অসাধ্য সাধন করেছিলেন তরুণ নির্মাতিা রাজ চক্রবর্তী। সেখানে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল জিৎ-দেব এই দুই সুপার হিরো কে। সেই ছবিতে নায়িকা হিসেবে ছিলেন হালের ক্রেজ কোয়েল মল্লিক। বিগ বাজেটের ছবিটি সাফল্যও  পেয়েছিল বেশ।

তারপর পেরিয়ে গেছে  অনেকটা সময়। ভক্তদের অপেক্ষার অবসান  ঘটিয়ে আর একসাথে পর্দায় আসা হয়নি এই দুই নায়কের। তবে সেই অপেক্ষার অবসান ঘটতে চলেছে। এবার আবারো একসঙ্গে এবং একই ছবিতে দেখা যাবে টালিউডের দুই হার্টথ্রব জিৎ ও দেবকেএবং যথারীতি নায়িকা হিসেবে শোনা যাচ্ছে কোয়েল মল্লিকেরই নাম।

শোনা যাচ্ছে রাজ তার আগের ছবিটিরই সিক্যুয়েল করবেন বলে ভাবছেন এবার। তবে কোয়েলের পাশাপাশি বিশেষ একটি চরিত্রে দেখা যাবে রাজের প্রেমিকা বলে কলকাতার ইন্ডাস্ট্রিতে পরিচিত নায়িকা মিমি চক্রবর্তীকে। ধারণা করা হচ্ছে ভেঙ্কটেশ ব্যানারে তৈরি হতে পারে ছবিটি। এখনও পর্যন্ত জানা তথ্য মতে, ছবির নাম ঠিক হয়েছে ‘মাফিয়া’।

উল্লেখ্য, ২০১০ সালে মুক্তি পেয়েছিল ‘দুই পৃথিবী’। ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন  দেব ও জিৎ।