এবার ঈদে এলভিনের সাথে আসছে হিরো আলম

এবার ঈদে এলভিনের সাথে আসছে হিরো আলম

প্রাণআপ নিবেদিত সাত পর্বের একটি কমেডি অনুষ্ঠানের মাধ্যমে প্রথমবার উপস্থাপনায় দেখা যাবে তাকে। ‘হাউ কাউ শো’ নামে অনুষ্ঠানটি প্রচারিত হবে জনপ্রিয় টিভি চ্যানেল আরটিভিতে। ঈদের প্রথম দিন থেকে সপ্তম দিন পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ছয়টায় প্রচার হবে ‘হাউ কাউ শো’।

অনুষ্ঠানটি সম্পর্কে হিরো আলম এর বক্তব্য হল, ‘ঈদে আমার অভিনীত বেশ কিছু বিজ্ঞাপন প্রচারিত হবে বিভিন্ন চ্যানেলে। এর মধ্যে প্রাণ-আরএফএল এর বুলডুজার, প্রাণ জুস ছাড়াও আর একটি বিজ্ঞাপন। ভাবতেই খুব ভালো লাগছে। তাছাড়া আমাকে বাংলাদেশের সবাই আপন করে নিয়েছে এতেই আমি অনেক খুশি। সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন আরো ভাল ভাল কাজ উপহার দিতে পারি।

হিরো আলম ছাড়াও অনুষ্ঠানটিতে এলভিনের অতিথি হয়ে আসবেন অভিনয়শিল্পী মীর সাব্বির, সুমন পাটোয়ারী, শখ, নোভা ও কণ্ঠশিল্পী হায়দার হোসেন। অনুষ্ঠানটি প্রযোজনায় রয়েছেন নুর হোসেন হীরা।

মূলত ‘হাউ কাউ শো’ অনুষ্ঠানটি সাজানো হয়েছে কোরবানি ঈদের সময় হাটে গিয়ে গরু কেনার আনন্দ, বিড়ম্বনা এই দু’টো বিষয় মাথায় রেখে।

এছাড়াও সরাসরি গরুর হাট থেকে অনুষ্ঠানে যোগ দেবেন আর জে রাজু, শামীম আহমেদ ও হিরো আলম। এরমধ্যেই কয়েকটি পর্বের নির্মাণ কাজও শেষ হয়েছে।