ওয়ালটন আনল ৪ জিবি র‌্যাম সমৃদ্ধ স্মার্টফোন

ওয়ালটন আনল ৪ জিবি র‌্যাম সমৃদ্ধ স্মার্টফোন

প্রতিনিয়ত অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা চান আরো বেশি দ্রুত র‍্যাম ও গ্রাফিকসের পাশাপাশি ভালো ক্যামেরা সমৃদ্ধ স্মার্টফোন। অ্যান্ড্রয়েডে মাল্টিটাস্কিং বা বিভিন্ন ধরনের কাজের জন্য র‌্যাম বেশি লাগে।

এরই ধারাবাহিকতায় ওয়ালটন এবার বাজারে নিয়ে এসেছে প্রিমো ‘এক্স’ সিরিজের নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন ‘এক্স-ফোর’ ফোনটিতে বিভিন্ন অ্যাপস ব্যবহার, ইন্টারনেট ব্রাউজিং, অসাধারণ থ্রিডি গেমিং এবং দ্রুত ভিডিও লোড ও ল্যাগ-ফ্রি ভিডিও স্ট্রিমিং সুবিধা দিতে রয়েছে দ্রুতগতির ৪ জিবি র‌্যাম।

ওয়ালটনের নতুন এই স্মার্টফোনটি ৫.৫ ইঞ্চির ইন-সেল ফুল এইচডি (১০৮০ পিক্সেল) আইপিএস ডিসপ্লের। এর ডিসপ্লেতে ২.৫ডি কার্ভড (বাঁকানো) গ্লাস ব্যবহার করা হয়েছে। ডিসপ্লের সুরক্ষায় ব্যবহৃত হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৪। ফলে যে কোনো ধরনের স্ক্র্যাচ থেকে ডিসপ্লে যেমন থাকবে নিরাপদ তেমনি অসাধারণ টাচ সুবিধা পাওয়া যাবে। স্লিম ও আকর্ষণীয় ডিজাইনের এই স্মার্টফোনটি সম্পূর্ণ মেটাল কন্সট্রাকশন। ফলে ডিজাইনে অভিজাত্যের পাশাপাশি এটি মজবুত ও টেকসই। মাল্টি টাস্কিং সুবিধা ও উন্নত পারফরম্যান্স নিশ্চিতে প্রসেসর হিসেবে রয়েছে উচ্চ ক্ষমতার ৬৪বিট সম্পন্ন ১.৮ গিগাহার্জের শক্তিশালী অক্টা কোর প্রসেসর। ব্যবহৃত হয়েছে মালি টি-৮৬০ গ্রাফিক্স। এছাড়াও রয়েছে সংরক্ষণের জন্য রয়েছে ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং মেমোরি কার্ডের মাধ্যমে আরো ১২৮ জিবি পর্যন্ত বর্ধিত মেমোরি ব্যবহারের সুবিধা। দীর্ঘস্থায়ী ব্যাকআপ নিশ্চিতের জন্য ৩১৩০এমএএইচ লিথিয়াম পলিমার ব্যাটারিসহ প্রভৃতি সুবিধা। একবারের ফুল চার্জে স্মার্টফোনটিতে ৭ ঘণ্টা পর্যন্ত এইচডি ভিডিও দেখা যাবে। থাকছে আরও অনেক বিশেষ ফিচার্ড।

এতসব আকর্ষণীয় ফিচারসমৃদ্ধ ‘প্রিমো এক্স-ফোর’ স্মার্টফোনটি পাওয়া যাবে মাত্র ২২,৯৯০ টাকায়। আরো জানতে যোগাযোগ করুন ওয়ালটনের কাস্টমার কেয়ার নম্বরেঃ ০৯৬১২৩১৬২৬৭ ।