শুরু হতে যাচ্ছে ‘কফি উইথ করন’-এর পঞ্চম মৌসুম

শুরু হতে যাচ্ছে ‘কফি উইথ করন’-এর পঞ্চম মৌসুম

সামনেই মুক্তি পেতে চলেছে বলিউডের প্রভাবশালী প্রযোজক-পরিচালক করন জোহর পরিচালিত নতুন ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। এর পূর্বে সর্বশেষ ২০১২ সালে তিনি পরিচালনা করেছিলেন ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবিটি। ২০১৩ সালে ‘বোম্বে টকিজ’ ছবির জন্য একটি স্বল্পদৈর্ঘ্য ছবি নির্মাণ করলেও পূর্ণদৈর্ঘ্য আর কোন ছবি করেননি তিনি।

স্বভাবতই তাই করনের নতুন ছবি নিয়ে দর্শকদের মধ্যে তৈরি হয়েছে আগ্রহ। তা ছাড়া ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে অভিনয় করেছেন বলিউডের জনপ্রিয় তারকা রনবীর কাপুর, ঐশ্বরিয়া রাই বচ্চন, আনুশকা শর্মা ও ফাওয়াদ খান। এরই মধ্যে ছবির গানগুলো পেয়েছে বেশ জনপ্রিয়তা।

শুধুমাত্র চলচ্চিত্র নয়, টেলিভিশনেও বেশ জনপ্রিয় করন জোহর। বিভিন্ন রিয়েলিটি শোতে বিচারক হিসেবে কাজ করেছেন তিনি। আর ‘কফি উইথ করন’শিরোনামে নিজের নামেই একটি শো উপস্থাপনা করেন করন। শো টিতে বলিউডের নামকরা সব তারকা আসেন করনের অতিথি হয়ে। আর তিনি তাদের কাছ থেকে বের করে নেন বেফাঁস সব কথাবার্তা!

নতুন ছবি মুক্তির আগে ইতোমধ্যে ‘কফি উইথ করন’-এর নতুন সিজনের শুটিং শুরু করেছেন করন জোহর। আর শুটিং সেট থেকে নিজের একটি ছবি টুইট করেছেন তিনি নিজেই।

‘কফি উইথ করন’-এর পঞ্চম মৌসুম এটা।ধারণা করা হচ্ছে পঞ্চম মৌসুমে প্রথম পর্বে করনের অতিথি হিসেবে থাকবেন শাহরুখ খান ও আলিয়া ভাট। সেটা চমক হিসেবেই রেখেছেন করন। এ সম্পর্কে এখনো নিশ্চিত করে কিছু জানাননি তিনি।

এর আগের মৌসুমগুলোতে ‘কফি উইথ করন’-এর প্রথম তিন মৌসুমেই অতিথি হয়ে এসেছিলেন শাহরুখ খান। তবে চতুর্থ মৌসুমে পাওয়া যায়নি শাহরুখকে। কেননা চতুর্থ সিজনে প্রথমবারের মতো এসেছিলেন সালমান খান ও আমির খান। আর সালমানের সঙ্গে ছিলেন তাঁর বাবা সেলিম খান এবং আমিরের সঙ্গে ছিলেন স্ত্রী কিরন রাও।