সমকামী ছবিতে রণবীর ও হৃতিক

সমকামী ছবিতে রণবীর ও হৃতিক

সমকামিতা নিয়ে একটি ছবি করতে চলেছেন ভারতের পরিচালক সঞ্জয় নাগ। ছবির নাম স্টারিং রণবীর অ্যান্ড হৃতিক। তবে ছবিতে রণবীর কাপুর বা হৃতিক রোশন থাকবেন কিনা জানা যায়নি এখনও। এটা কেবলমাত্র ছবির চরিত্রদের নাম।

ছবির পরিচালক জানান, চরিত্র দু’টি ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে। কোথাও এদের রণবীর কাপুর বা হৃতিক রোশনের নামে সম্বোধন করা হয়নি। ছবিতে শুধু রণবীর ও হৃতিক নাম দু’টি বলা হয়েছে। ছবিটি প্রেমের গল্প নিয়ে তৈরি। দু’জন মহিলাকে ঘিরে এগিয়েছে ছবির গল্প। রণবীর ও হৃতিক তাদের জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

ছবিটি বানানো হবে ইংরেজি ও হিন্দি ভাষায়। তবে আপাতত সহপ্রযোজকের সন্ধানে রয়েছেন সঞ্জয় নাগ। ছবির বাজেট নির্ধারণ করা হয়েছে ৩ লাখ ৭৫ হাজার মার্কিন ডলার। এর মধ্যে ভারতের বান্টি টকিজ দিচ্ছে ১০ হাজার মার্কিন ডলার।

সঞ্জয় নাগের প্রথম ছবি ছিল মেমরিজ ইন মার্চ। আর ছবিটিকে অভিনয় করেছিলেন ঋতুপর্ণ ঘোষ। ছবির বিষয়বস্তু ছিল এরকম যে এক মা তার সন্তানের মৃত্যুর পর আবিষ্কার করে যে তার ছেলে সমকামী ছিল। যে ছেলেটির সঙ্গে তার সম্পর্ক ছিল তার প্রতি সেই মায়ের ব্যবহার, অনুভূতি এসব নিয়েই সঞ্জয় নাগ তৈরি করেছিলেন মেমরিজ় ইন মার্চ।

২০১০-এ বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে গিয়েছিল ছবিটি। সেই বছর ছবিটি সেরা ইংলিশ ছবি হিসেবে জাতীয় পুরস্কার পায়।