হলিউডে ইনস্টাগ্রামে সবার শীর্ষে সেলেনা গোমেজ

হলিউডে ইনস্টাগ্রামে সবার শীর্ষে সেলেনা গোমেজ

হলিউড পপ তারকা সেলেনা গোমেজের ভক্ত সারা বিশ্বজুড়ে। হলিউডে সেলেনা গোমেজের জনপ্রিয়তা সামাজিক মাধ্যমে সবার শীর্ষে, বিশেষ করে ইনস্টাগ্রামে।

ইউএস ম্যাগাজিনের বরাতে বলা হয়েছে, ইনস্টাগ্রামে সেলেনা গোমেজের ফলোয়ারের সংখ্যা প্রায় সাত কোটি। দ্বিতীয় ও তৃতীয় স্থান দখল করে আছেন টেইলর সুইফট এবং কিম কার্দাশিয়ান। হলিউড প্রেমীদের ধারণা, ফলোয়ারের সংখ্যা নিয়ে এই তিন জনের ভিতর লড়াই চলতে পারে। মাত্র ২ লাখ ফলোয়ার সংখ্যা কম নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছেন টেইলর সুইফট এবং ৬ কোটি ৪০ লাখ ফলোয়ার নিয়ে তৃতীয় অবস্থানে রয়েছেন কিম কার্দাশিয়ান।

কিছুদিন আগে ম্যাকডোনাল্ডসে এবং ফ্রান্স এর কিছু শহরে কাটানো কিছু মুহূর্ত ইনস্টাগ্রামে প্রকাশ করেন তারপর থেকে তার ফলোয়ার সংখ্যা বিদ্যুৎবেগে বাড়তে থাকে যা এখনো চলমান।

সেলেনা গোমেজ কৃতজ্ঞতা জানিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, ভক্ত বাড়লে সবার মত আমারও অনেক ভাল লাগে। নিজেকে এবং নিজের কাজকে সার্থক মনে হয়। টুইটার ও ইনস্টাগ্রাম আমার জনপ্রিয় সামাজিক মাধ্যম যেখানে আমার তোলা ছবি পোস্ট করতে অনেক ভাল লাগে। কৃতজ্ঞ আমি আমার ফলোয়ারদের প্রতি যারা আমার সাথে যুক্ত রয়েছেন এবং থাকবেন।

সেলেনা গোমেজ একজন সংগীতশিল্পী এবং মার্কিন অভিনেত্রী। “বার্নি অ্যান্ড ফ্রেন্ডস” টিভি সিরিয়াল এর কল্যাণে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন। পাশাপাশি মার্কিন সংগীতশিল্পী জাস্টিন বিবারের সঙ্গে প্রেমের সম্পর্কের কারনে দীর্ঘদিন গণমাধ্যমের আলোচনার শীর্ষে ছিলেন জনপ্রিয় এই পপ তারকা।