তৈমুরকে গাড়ি উপহার

তৈমুরকে গাড়ি উপহার

নবাব বংশের আগামী উত্তরসূরি তিনি। বয়স ১১ মাস হলে কী হবে, এখন থেকেই নবাবী স্টাইল ধারণ করে নিয়েছে সাইফ আলি খান ও কারিনা কাপুর পুত্র তৈমুর আলি খান। আগামী ২০ ডিসেম্বর এক বছর বয়স পূর্ণ করতে যাচ্ছে খুদে নবাব। তার আগেই শিশু দিবস উপলক্ষে আদায় করে নিল মূল্যবান উপহার। বাবার কাছ থেকে ১ কোটি ৩০ লাখ রুপির গাড়ি উপহার পেলো তৈমুর আলি খান।

ধনীর দুলাল হলে সবকিছুই একটু বেশি বেশি পাওয়া যায়। তবে শিশুদের ক্ষেত্রে সেটি নিজের একটি সাজানো ঘর, দামি পোশাক বা খেলনা পর্যন্ত সীমাবদ্ধ থাকলেই কেউ অবাক হয় না। কিন্তু নবাবপুত্র তৈমুরের কথা আলাদা।

সোমবার একটি নতুন গাড়ি কিনেছেন সাইফ। আর গাড়ি কেনার পরই সাংবাদিকদের অভিনেতা জানালেন, শিশু দিবস উপলক্ষে গাড়িটি তিনি তৈমুরকেই উপহার দিতে চান। সাইফ বলেন, ‘এই গাড়িটা তৈমুরকে গিফট করলাম। আশা করছি চেরি লাল রঙের জিপ তৈমুরের দারুণ পছন্দ হবে। এই গাড়ির পিছনে একটি স্পেশাল বেবি সিট আছে। যেখানে শিশুরা বসে বেশ আরাম পাবে। শিশুদের নিরাপত্তার বিষয়টাও তো মাথায় রাখতে হয়। তাই ওই সিট এবং এই গাড়ির প্রথম রাইড তৈমুরের জন্য।’

ছোট্ট তৈমুর এসব বুঝবে কিনা জানা নেই, তবে সাইফ যে এক কথায় সন্তানকে প্যাম্পার করার নজির তৈরি করেছেন, সেটা কিন্তু বলাই যায়।