ভারতের ভবিষ্যৎ প্রধানমন্ত্রী হবে ঐশ্বরিয়ার মেয়ে

ভারতের ভবিষ্যৎ প্রধানমন্ত্রী হবে ঐশ্বরিয়ার মেয়ে

বলিউডের তারকা ও সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন এবং অভিষেক বচ্চন দম্পতির মেয়ে আরাধ্য ভারতের প্রধানমন্ত্রী হবে! বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চনের এই নাতনির বয়স মাত্র ৭ বছর হওয়ায় কথাটি শুনতে অবাক লাগলেও কথাটা বেশ জোর দিয়ে বলেছেন ভারতের এক নামী জ্যোতিষী! ভারতের হায়দরাবাদের এই জ্যোতিষীর নাম ডি জ্ঞানেশ্বর।

রবিবার একটি অনুষ্ঠানে আরাধ্যকে ভারতের প্রধানমন্ত্রী হিসেবে ভবিষ্যদ্বানী করেছেন জ্ঞানেশ্বর। তবে তার জন্য বচ্চন পরিবারকে মানতে হবে একটি শর্ত। কী সেটা? ভারতের প্রধানমন্ত্রী হতে চাইলে ছোট্ট আরাধ্যকে করতে হবে নাম পরিবর্তন। রোহিনী রাখলেই ঐশ্বরিয়া কন্যা আরাধ্য হতে পারবেন ভারতের প্রধানমন্ত্রী।

কে এই ডি জ্ঞানেশ্বর? ভারতীয় সংবাদমাধ্যমের মতে, তিনি একজন নামী জ্যোতিষী। হায়দরাবাদ শহরে তাঁর কার্যালয়। তাঁর ভবিষ্যদ্বাণীর ব্যাপারে সাধারণ মানুষের নাকি আস্থা আছে। কারণ, এর আগে তিনি এমন কিছু ভবিষ্যদ্বাণী করেছেন, যা পরে বাস্তবে রূপ পেয়েছে। ফলে মানুষের বিশ্বাস ও আস্থা বেশ পোক্ত হয়। দক্ষিণের চলচ্চিত্রের দুই সুপারস্টার চিরঞ্জিবী আর রজনীকান্ত রাজনীতিতে যোগ দেবেন, অনেক আগেই নাকি এই ভবিষ্যদ্বাণী করেছিলেন তিনি। গতকালের সংবাদ সম্মেলনে ডি জ্ঞানেশ্বর দাবি করেন, চিরঞ্জিবী আর রজনীকান্ত যে রাজনৈতিকভাবে একজন আরেকজনের প্রতিদ্বন্দ্বী হবেন, সে কথাও নাকি তখন তিনি বলেছিলেন।